রাঙামাটিতে সংঘটিত ৮ হত্যাকান্ডের নিন্দা ও জড়িতদের শাস্তির দাবি বীর বাহাদুরের | সিএইচটি-ব্রেকিং নিউজ ডট কম রাঙামাটিতে সংঘটিত ৮ হত্যাকান্ডের নিন্দা ও জড়িতদের শাস্তির দাবি বীর বাহাদুরের | সিএইচটি-ব্রেকিং নিউজ ডট কম );

শনিবার, ২৫ মে ২০১৯, ০৮:১৭ অপরাহ্ন

নোটিশ :
cht-breakingnews.com এ আপনাকে স্বাগতম। পরীক্ষামূলক সম্প্রচার বেটা ভার্ষণ চলছে......
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে কিশোরী ধর্ষণ ও হত্যা মামলায় ৩জনের স্বীকারোক্তিমুলক জবানবন্দি পার্বত্যমন্ত্রীর সাথে সন্তু লারমার বৈঠক বৌদ্ধ পূর্ণিমা নিয়ে সতর্ক অবস্থানে রাঙামাটির পুলিশ রাঙামাটির হাসপাতালগুলোতে শূন্যপদে দ্রুত লোক নিয়োগের সুপারিশ করেছে সংসদীয় কমিটি রাঙামাটি শহরে সিএনজিতে ফেলে যাওয়া যাত্রীর ৫ লক্ষ টাকার চেক ফিরিয়ে দিলেন অটোরিক্সা চালক ফনী মোকাবেলায় জেলা প্রশাসকের প্রস্তুতিমূলক সভা; দুর্যোগকালীন জরুরি ভিত্তিতে সেবা পেতে ফোন নম্বরগুলো হলো.. আমাকে মেরে যদি আঞ্চলিক সশস্ত্র সংগঠনগুলোর দাবি পূরণ হয়, তাহলে তাদের বুলেট আমি হাসি মুখে বরণ করবো- শহীদুজ্জামান মহসিন রোমান রাঙামাটিতে টিভি কাপ উন্মুক্ত নাইট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন নানিয়ারচর জোন কমান্ডারের বিদায় ও নবাগত জোন কমান্ডারের পরিচিতি উপলক্ষে মত বিনিময় সভা রক্তদান কর্মসুচীর উদ্বোধন মধ্যদিয়ে রাঙামাটিতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন
রাঙামাটিতে সংঘটিত ৮ হত্যাকান্ডের নিন্দা ও জড়িতদের শাস্তির দাবি বীর বাহাদুরের

রাঙামাটিতে সংঘটিত ৮ হত্যাকান্ডের নিন্দা ও জড়িতদের শাস্তির দাবি বীর বাহাদুরের

রাঙামাটির বাঘাইছড়ি ও বিলাইছড়িতে ধারাবাহিক হত্যাকান্ডের মাধ্যমে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টার তীব্র নিন্দা ও হামলার ঘটনায় জড়িতদের চিহ্নিত পূর্বক অবিলস্বে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

তিনি এই বর্বরোচিত এই হামলার ঘটনায় হতাহতদের পরিবার-পরিজানের প্রতি শোক সমবেদনা জ্ঞাপন করেছেন।

আজ মঙ্গলবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র একান্ত সহকারি সাদেক হোসনে চৌধুরী এক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গতকাল সোমবার বাঘাইছড়িতে নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফেরার পথে নির্বাচনী কর্মকর্তা বহনকারী গাড়ী বহরে হামলা চালিয়ে ৭জনকে হত্যা ও সর্বশেষ আজ মঙ্গলবার বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কুমার তঞ্চঙ্গ্যাকে নির্মমভাবে গুলি করে হত্যার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে মন্ত্রী বলেন, পার্বত্য চট্টগ্রামে চলমান শান্তি প্রক্রিয়াকে ব্যাহত করার মাধ্যমে এই অঞ্চলেন শান্তি, উন্নয়ন ও অগ্রগতির ধারাকে বাঁধাগ্রস্থ ও সরকারের প্রশ্ন বিদ্ধ করার জন্য বিশেষ কোন গোষ্ঠি পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে। নির্বাচনী কর্মকান্ডে বাঁধা সৃষ্টির জন্য এই ধরনের ন্যাক্কারজনক, বর্বরোচিত হামলার ঘটনা খুবই নিন্দনীয়।

তিনি বলেন, জনমতের প্রতি যাদের নূন্যতম আস্থা আস্থা, বিশ্বাস ও শ্রদ্ধাবোধ নেই, শান্তি, উন্নয়ন ও অগ্রগতির বিপরীত মেরুতে যাদের সবসময় সহাবস্থান, কেবল তাদের ধারাই এই বর্বোরচিত হত্যাকান্ড ঘটনা সম্ভব। হামলাকারীরা জনগণের শক্র নয় শুধু, এরা একাধারে পার্বত্য চট্টগ্রামের ও প্রগতিরও শত্রু।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে ১৯৯৭ সালের ২রা ডিসেম্বর ঐতিহাসিক পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি সম্পাদনের পর পার্বত্য চট্টগ্রামে যে শান্তির সুবাতাশ বইছে, পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন অগ্রযাত্রায় মাইকফলক সৃষ্টির মাধ্যমে আস্থা বিশ্বাস ও ভালবাসার বহিঃপ্রকাশ ঘটছে এবং সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার আন্তরিক উদ্যোগে চলমান শান্তি প্রক্রিয়া যেভাবে দেশ ও বহিবির্শে¦ প্রশিংশিত হয়েছে তাকে প্রশ্নবিদ্ধ ও তাকে নস্যাৎ করে দেওয়ার জন্য ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ হিসেবে পরিকল্পিত ভাবে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে জানিয়ে মন্ত্রী অবিলম্বে ন্যাক্কারজনক এই হত্যাকান্ডের পিছনে বিভিন্নভাবে যারা জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন
খবরটি প্রিন্ট করুন খবরটি প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 cht-breakingnews.com
Developed BY Jyoti