পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল লীগ শুরু হচ্ছে ১৭ অক্টোবর | সিএইচটি-ব্রেকিং নিউজ ডট কম পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল লীগ শুরু হচ্ছে ১৭ অক্টোবর | সিএইচটি-ব্রেকিং নিউজ ডট কম );

শনিবার, ২৫ মে ২০১৯, ০৭:১১ অপরাহ্ন

নোটিশ :
cht-breakingnews.com এ আপনাকে স্বাগতম। পরীক্ষামূলক সম্প্রচার বেটা ভার্ষণ চলছে......
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে কিশোরী ধর্ষণ ও হত্যা মামলায় ৩জনের স্বীকারোক্তিমুলক জবানবন্দি পার্বত্যমন্ত্রীর সাথে সন্তু লারমার বৈঠক বৌদ্ধ পূর্ণিমা নিয়ে সতর্ক অবস্থানে রাঙামাটির পুলিশ রাঙামাটির হাসপাতালগুলোতে শূন্যপদে দ্রুত লোক নিয়োগের সুপারিশ করেছে সংসদীয় কমিটি রাঙামাটি শহরে সিএনজিতে ফেলে যাওয়া যাত্রীর ৫ লক্ষ টাকার চেক ফিরিয়ে দিলেন অটোরিক্সা চালক ফনী মোকাবেলায় জেলা প্রশাসকের প্রস্তুতিমূলক সভা; দুর্যোগকালীন জরুরি ভিত্তিতে সেবা পেতে ফোন নম্বরগুলো হলো.. আমাকে মেরে যদি আঞ্চলিক সশস্ত্র সংগঠনগুলোর দাবি পূরণ হয়, তাহলে তাদের বুলেট আমি হাসি মুখে বরণ করবো- শহীদুজ্জামান মহসিন রোমান রাঙামাটিতে টিভি কাপ উন্মুক্ত নাইট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন নানিয়ারচর জোন কমান্ডারের বিদায় ও নবাগত জোন কমান্ডারের পরিচিতি উপলক্ষে মত বিনিময় সভা রক্তদান কর্মসুচীর উদ্বোধন মধ্যদিয়ে রাঙামাটিতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল লীগ শুরু হচ্ছে ১৭ অক্টোবর

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর অর্থায়নে আগামী ১৭ অক্টোবর থেকে রাঙামাটি ষ্টেডিয়ামে শুরু হচ্ছে ১ম বিভাগ ফুটবল লীগ। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি এই খেলার উদ্বোধন করবেন।

আজ সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার প্রেস করফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোঃ আলমগীর কবির এসব কথা জানান। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মামুনুর রশিদ মামুন, বরুন বিকাশ দেওয়ান, সাধারণ সম্পাদক শফিউল আজম। এসময় নব নির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে জানানো হয়, আগামী ১৭ অক্টোবর বেলা ২ টায় রাঙামাটি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ১ম বিভাগ ফুটবল লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একেএম মামুনুর রশীদ।

সাংবাদিক সম্মেলনে ফুটবল লীগের আহবায়ক ও পুলিশ সুপার মোঃ আলমগীর কবির বলেন, ফুটবল একটি জনপ্রিয় খেলা হয়েও রাঙামাটিতে ৪ বছর ধরে অনুষ্ঠিত হচ্ছে না শুনে আমি বিস্মিত হয়েছি। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, যেভাবে হোক ফুটবল লীগ শুরু করতে হবে। তারপরও ক্লাবগুলোর নানা টানাপোড়নে আমরা ফুটবল খেলা শুরু করতে যাচ্ছি, আমরা আশা করছি এখানকার ফুটবল প্রেমী দর্শকদের এই খেলা মাঠ মুখী করবে। তিনি লীগের সুষ্ঠু আয়োজনে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন এবং লীগের ব্যাপক প্রচারনার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

জানা গেছে, দীর্ঘ দিন অনিয়মিত থাকার পর চলতি বছর রাঙামাটিতে অনুষ্ঠিত হচ্ছে ১ম বিভাগ ফুটবল লীগ, এতে প্রথম পর্যায়ে দুটি গ্রুপে ১২টি দল অংশ নিচ্ছে। দ্বিতীয় পর্যায়ে দুটি গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার আপ দল নিয়ে সুপার লীগ পদ্ধতিতে পরিচালিত হবে। সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দল চ্যাম্পিয়ন হিসেবে বিবেচিত হবে। উদ্বোধনী খেলায় বর্তমান চ্যাম্পিয়ন ছদক ক্লাব বনাম উইং ষ্টার স্পোর্টিং ক্লাব একে অপরের মুখোমুখি হবে।

সংবাদটি শেয়ার করুন
খবরটি প্রিন্ট করুন খবরটি প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 cht-breakingnews.com
Developed BY Jyoti